জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে আইন ও বিচার বিভাগকে ৯ উইকেটে ১০ বল বাকি থাকতেই পরাজিত করেছে ভূগোল ও পরিবেশ বিভাগ।

মঙ্গলবার (১৪ই জুন) দুপুর ২ঃ৩০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
খেলার শুরুতে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় আইন ও বিচার বিভাগ।

ব্যাটিং করতে নেমে আইন ও বিচার বিভাগ ১০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১০৩ রানের লক্ষ্য ছুড়ে দেয়।
জবাবে ব্যাট করতে নেমে ভূগোল ও পরিবেশ বিভাগের অধিনায়ক ও ওপেনিং ব্যাটসম্যান অনিক দাসের দৃঢ়তা ও ধারাবাহিক পারফরম্যান্সে ভালো শুরু পায়। আগের দুই ম্যাচে ৬০ ও ৫৮ রান করা এই খেলোয়াড় আউট হওয়ার আগে ২২ বলে ৪৪ রানের ইনিংস খেলেন।
আইন ও বিচার বিভাগের কফিনে শেষ পেরেক ঢুকিয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের আরিফুল আলম কুরায়েশী। ম্যাচসেরা এই পারফর্মার এদিন বলহাতে ২ ওভারে ১১ রানে ১ উইকেটের পর ব্যাটহাতে ১৫ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে আইন ও বিচার বিভাগকে উড়িয়ে দিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান।

ম্যাচসেরা কুরায়েশী জানিয়েছেন, ” দিনটা আমার ছিলো। যেমন চেয়েছিলাম, মোটামুটি সেই রকমই হয়েছে। অনিক শুরুটা ভালো করছিলো, তাছাড়া বাকিদের ইফোর্টও ভালো ছিলো।আমি শুধু আমার কাজ করেছি।”
অধিনায়ক অনিক বলেছেন,”সবাই সবার জায়গা থেকে সেরাটা দিয়েছে, কিছু ছোটখাটো ভুল ত্রুটি ছিলো। কিন্তু দিনশেষে ফলাফল আমাদের পক্ষে এসেছে এইটা বড় ব্যাপার।”

এদিন মাঠে বসেই খেলা দেখেছেন বিভাগের শিক্ষকেরা। খেলাশেষে এই জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান, অন্যান্য শিক্ষকবৃন্দ এবং বিভাগের শিক্ষার্থীরা ।